HeaderDesktopLD
HeaderMobile

পুজোয় যেখানেই থাকুন, অষ্টমীতে মায়ের দেওয়া পাঞ্জাবি পরতেই হয় বিক্রমকে

0

ডান্স রিয়্যালিটি শো সঞ্চালনা থেকে শুরু করে সিনেমা, ওয়েব সিরিজ শ্যুটিং নিয়ে বেজায় ব্যস্ত অভিনেতা বিক্রম (Bikram)। কিছুদিন আগেই তিনি’ শেষ পাতা’ ছবির শ্যুটিং শেষ করেছেন। এ বছর পুজোয় তিনি কী করছেন, খোঁজ নিলেন চৈতালি দত্ত।

পুজো কি কলকাতাতেই কাটবে?

না, প্রতিবছরই আমি পুজোতে শহরের বাইরে থাকি। আমি খুব বেড়াতে ভালবাসি। যেহেতু পুজোর সময় সব শ্যুটিং বন্ধ থাকে, তাই বছরের এই সময়ে কলকাতার বাইরে বেড়াতে যাই। এবছরও ব্যতিক্রম নয়। তবে এবারে বেড়াতে নয়, ছবির শ্যুটিংয়ের জন্য ষষ্ঠীর অনেক আগেই কলকাতার বাইরে যাব। পুজোর পর ফিরব। কোন ছবির শ্যুটিংয়ে যাচ্ছি তা এই মুহূর্তে বলতে পারব না।পুজোয় কলকাতায় না থাকলেও মা-বাবা, বোনকে খুব মিস করি। তাই পুজোয় যতই কলকাতার বাইরে থাকি না কেন অষ্টমীর দিন সকালে আমাকে নতুন জামা পরতেই হয়। এটা আমার মায়ের আদেশ। মা নিজের হাতে পাঞ্জাবি অথবা কিছু একটা আমার জন্য প্রতিবছর কেনেন। যখন বাইরে যাই তখন প্যাকেট সঙ্গে দিয়ে দেন। এবছরও আমার জন্য মা কিছু একটা কিনেছেন, সেটা এখনও আমার দেখা হয়নি। তবে অষ্টমীর দিন সকালে শ্যুটিংয়ের ফাঁকে আমি সেই পোশাক পরবই।

পুজোয় স্পেশ্যাল খাওয়াদাওয়া?

শ্যুটিংয়ে যাব, তাই খাওয়া-দাওয়ার কোনও পরিকল্পনা নেই। কারণ শ্যুটিং যাতে সুষ্ঠুভাবে করতে পারি তাই খুব নিয়মের মধ্যেই আমাকে থাকতে হবে।

শপিং করেছেন?

আমি নিজের হাতে শপিং করি না। মা, বাবা, বোন,আত্মীয়স্বজন এবং খুব কাছের মানুষদের আমি যে পুজোয় উপহার দিই, সেই শপিংয়ের দায়িত্ব থাকে মা আর বোনের ওপর।

You might also like
Leave A Reply

Your email address will not be published.