HeaderDesktopLD
HeaderMobile

এবার পুজো মাতিয়ে দিন মনমাতানো কুর্তাতেই, ঐতিহ্য আর আধুনিকতার দারুণ মেলবন্ধন

0 461

পুজোর মরসুমে ষষ্ঠী থেকে দশমী কোন পোশাকে সাজিয়ে তুলবেন নিজেকে, তা নিয়ে ভাবছেন তো! করোনা আবহে বাড়ির বাইরে বেশি না বেরিয়ে, এবার পুজোয় বরং ভরসা রাখুন অনলাইন কেনাকাটার উপরে। এবছর ফ্যাশন ট্রেন্ডে এথনিক পোশাকের চাহিদা সবার উপরে। পুজোর বাজার মানেই এবছর বিভিন্ন স্টাইলের নতুন নতুন ডিজাইনের কুর্তি। তাহলে আর দেরি কীসের! ষষ্ঠী থেকে ভাইফোঁটা– পুরো উৎসবের মরসুমে আপনার ওয়ার্ডরোবকেও সাজিয়ে তুলুন নানা রঙের এথনিক আর স্টাইলিশ কুর্তির ফ্যাশনেবল সম্ভারে।

ঋতু কুমারের আইভরি কুর্তা এবং পালাজো প্যান্ট আপনার সপ্তমীর সাজের জন্য এক্কেবারে যথাযথ। সুরিনা চৌধুরির স্ক্যাল্পো কাজ করা হলুদ রঙের কুর্তা প্যান্টের সেট বরং আলাদা করে রাখুন অষ্টমীর সন্ধের জন্য। আবার পায়েল খান্ডালের হাই-লো গোল্ড কুর্তাতে আপনার নবমীর লুক হয়ে উঠবে স্টানিং।

এই মরসুমের ফ্যাশন ট্রেন্ডে আলাদা করে নজর কেড়েছে গোটা পাট্টির কাজ করা কুর্তা পাজামা। শুধু পুজোর দিনেই নয়, গোটা পাট্টির কাজ করা উজ্জ্বল রঙের কুর্তা আর শারারা প্যান্টের যুগলবন্দি যে কোনও অনুষ্ঠানেই আপনার সাজকে দিতে পারে সম্পূর্ণতা।

সপ্তমীর সকালে বন্ধুদের সঙ্গে গেট টুগেদার আছে! হাতের কাছেই রাখুন না গোপি বাইডির রুপোলি কাজ করা হালকা হলুদ রঙের কুর্তাসেট।

অষ্টমীর রাতে একটু অন্যরকম সাজতে চাইলে এক্ষুনি কিনে ফেলুন নিধি থোলিয়ার নীল কুর্তা! গলার কাছে অল্প কাজ করা এই কুর্তা এবং শারারা প্যান্ট আপনার অষ্টমীর সাজে আলাদা মাত্রা নিয়ে আসবেই।

সন্ধিপুজোয় হাজার প্রদীপের আলোয় নিজেকেও উদ্ভাসিত করতে বেছে নিন না বরুণ বল বা মায়েরা জয়পুরের সালমন কুর্তার সেট থেকে নিজের পছন্দমতো কোনও একটি।

এবছর পুরো উৎসবের মরসুমে বেছে নিন আপনার প্রিয় রঙের কুর্তি, আর বন্ধুদের চোখে হয়ে উঠুন এবছরের এথনিক বিউটি।

You might also like

Leave A Reply

Your email address will not be published.