HeaderDesktopLD
HeaderMobile

পুজোয় বঙ্গনারীর আভরণে বাড়তি সংযোজন এবারে ‘সাজ’ কালেকশন

0

পুজো শুধু উৎসব নয় বরং বাঙালির কাছে আবেগ । এই পুজোর মধ্যেই আজকের নারীকে দুর্গা রূপে সাজানোর জন্য বিশ্বস্ত জুয়েলারি প্রতিষ্ঠান তানিশক নিয়ে এল সোনায় মোড়া সাজ কালেকশন। পুজোতে কি শুধু পোশাক পরলেই চলে নাকি? পোশাকের সঙ্গে চাই বাজেট অনুযায়ী মানানসই সোনার গয়না। আর সেই ভাবনাকে মাথায় রেখেই আইটিসি রয়্যাল বেঙ্গল হোটেলে এক সাংবাদিক সম্মেলনে সম্প্রতি ‘সাজ’ কালেকশন লঞ্চ করল তানিশক। এই কালেকশন লঞ্চ করলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। সোনায় তৈরি ‘সাজ’ এ রয়েছে ঐতিহ্যবাহী বাংলা নকশার অপূর্ব কারুকাজ। যা আপনার পুজোর সাজের ক্ষেত্রে হতে পারে স্টাইল স্টেটমেন্ট।
‘তানিশক’-এর বাঙালি কারিগরেরা তাঁদের হৃদয় ও আত্মার মেলবন্ধনে ‘সাজ’-এর সোনার গয়নায় ফুটিয়ে তুলেছেন সূক্ষ্ম শৈল্পিক কারুকাজ। এই রেঞ্জে রয়েছে পাটিহার, সীতাহার, চাঁদবালি, ঝুমকো, বালা, চুড়ি, চূড়, মানতাসা, খাড়ু, রতনচূড় ছাড়াও আরও অনেক কিছু, যাতে নকশায় বাঙালিয়ানার সঙ্গে ‘তানিশক’-এর স্বতন্ত্র শৈলীও প্রকাশ পেয়েছে। ঐতিহ্য, কারুশিল্প এবং নকশা- সব কিছুর সংমিশ্রণ হল এই কালেকশন। ‘সাজ’ এর দাম শুরু মাত্র ১০ হাজার টাকা থেকে। এখন পশ্চিমবঙ্গের সব তানিশক স্টোরে পাওয়া যাবে এই কালেকশন।এদিন টাইটান কোম্পানি লিমিটেডের রিজিওনাল বিজনেস হেড-ইস্ট অমিত ধরাপ বলেন, “তনিশক সবসময়ই কারুশিল্প এবং কারিগরদের সমানভাবে গুরুত্ব দেয় । প্রতিবছরের মতো, এই বছরও আমাদের বাঙালি কারিগরেরাই  প্রাধান্য পেয়েছে, পুজোতে প্রতিটি বাঙালি মহিলাকে সাজিয়ে তুলতে এঁরা ১৫০ এর বেশি দুর্দান্ত গয়না তৈরি করেছেন ।’ কথার রেশ টেনে
অনুষ্ঠানে মিমি চক্রবর্তী বলেন, “পুজো শুধু উৎসব নয়, এটি অনুভূতি, আবেগ। প্রতিবছরই আমি অন্যান্য বাঙালিদের মতো পুজো উদযাপনের অপেক্ষায় থাকি। বাতাসে পুজোর গন্ধের সঙ্গে আজ আমি তানিশক-এর এই স্বতন্ত্র পুজো কালেকশন ‘সাজ’লঞ্চ করতে পেরে সম্মানিত বোধ করছি ।” এখন পুজো উপলক্ষে সোনার গয়নার মজুরিতে এবং হিরের দামের ওপর ২৫% ছাড় মিলবে। এই অফার দেবীপক্ষের সীমিত সময়ের জন্য প্রযোজ্য।

You might also like
Leave A Reply

Your email address will not be published.