HeaderDesktopLD
HeaderMobile

চোখের মেকআপের নতুন ট্রেন্ড জেনে নিন, নজর কাড়ুন পুজোর সাজে

0 1,057

টানা টানা চোখের আবেদনই আলাদা। সাদা-কালো বা রঙিন ছবিতে নায়িকাদের অমন টানা টানা চোখ অনেককেই পাগল করেছে সেসময়। আসলে ওয়াহিদা রহমান বা বৈজয়ন্তীমালাদের সময় আইলাইনারের ট্রেন্ড একরকম ছিল। এখনও বহু নায়িকা বা মডেলদের চোখ আঁকা হয় পুরোনো দিনের স্টাইলে।

টানা টানা পটলচেরা চোখ আঁকার ইচ্ছা আমাদের মতন সাধারণ মেয়েদেরও হয়। কিন্তু ইন্টারনেটে একের পর এক ভিডিও দেখে চেষ্টা করেও দু’দিকে সমান মাপের কাজলের রেখা টানা একেবারেই সম্ভব হয় না। যদিও বা হয়, তাও আবার কখনও রোদে ঘেমে বা বৃষ্টির জলে ধুয়ে মুছে একেবারে যাচ্ছেতাই অবস্থা তৈরি করে। অনেকে তো সেই দুঃখে লাইনার পরাও ছেড়ে দিয়েছেন।

Eyeliner Tutorial 6 Styles - MakeUp Tutorial | Shonagh Scott | ShowMe MakeUp - YouTube

তবে সম্প্রতি বাজারে এমন এক ট্রেন্ড শুরু হয়েছে যা কাউকে আর হতাশ করবে না। যারা প্রতিদিন ইন্টারনেট ঘেঁটে বিউটি ট্রেন্ড সম্পর্কে ওয়াকিবহাল, তারা নিশ্চয়ই জানেন কেক লাইনারের কথা। এই কেক লাইনার নানা রঙের হয়। ড্রেসের সঙ্গে মানানসই বা ম্যাচ করেও পরতে পারেন এমন সব কালার। চোখে বহুক্ষণ স্টে করে এই লাইনার। বৃষ্টির জলে, ঘামে উঠে যায় না।  এমনকি চোখে মুখে জল দিলেও ধুয়ে যায় না লাইনার। সাধারণত এই ধরনের লাইনার ম্যাট ফিনিসের হয়, যা একটা ছিমছাম অথচ স্মার্ট লুক দেয়। স্টাইলিশ মহিলা যারা এই ধরনের স্মার্ট লুক পেতে চান, অথচ বুঝতে পারছেন না কী কোম্পানির কেক লাইনার ট্রাই করা উচিত তাঁরা দেখে নিন এই ব্র্যান্ডগুলো-

ক্রাইলন কেক লাইনার

কালো লাইনারের প্রতি একটা অন্যরকম ভাল লাগা আছে আমাদের সকলেরই। প্রথম এই রঙের লাইনার দিয়েই আমরা চোখ আঁকতে শুরু করি। ক্রাইলনের লাইনার ম্যাট ফিনিসের। এমনকি ভুরুতে লাগালেও সহজে উঠবে না।

Kryolan Aqua Color Cake Eyeliner in Black Review

ল্যরা মারসিওর টাইটলাইন কেক আইলাইনার

ইদানীং এই কোম্পানি নানা রঙের লাইনার লঞ্চ করেছে। কালো, কমলা, নীল, খয়েরি – বিভিন্ন রঙের সম্ভার থেকে যেটা খুশি বেছে নিতেই পারেন, আর নিজের ইচ্ছে মত চোখ রাঙাতে পারেন।

Charcoal Grey Tightline Cake Eye Liner - YouTube

অ্যানাস্টেসিয়া বেভরি হিলস নরভিনা ইলেকট্রনিক কেক লাইনার

এই কোম্পানি নিয়ে এসেছে উজ্জ্বল রঙিন লাইনার। যাতে বেশিরভাগই নিয়ন শেড। যে কোনও কমপ্লেকশনে এই রঙগুলো মানাবে বলে দাবি করেছে ব্র্যান্ডটি। যারা একটু অন্যরকম সাজতে পছন্দ করেন তারা ট্রাই করতেই পারেন এই ধরনের লাইনার।

Review of New ABH Norvina Neon Eyeliner | Supergreat

তাহলে আর দেরি কীসের? এবার পছন্দ মত বেছে নিন আপনার চোখের জন্য প্রিয় রঙ। সকলের মাঝেও হয়ে উঠুন অনন্যা।

You might also like

Leave A Reply

Your email address will not be published.