HeaderDesktopLD
HeaderMobile

পুজোয় ছেলেরা বুঝি সাজবেন না! আয়ুষ্মান খুরানা পথ দেখাচ্ছেন অভিনব কুর্তায়

0 44

ফ্যাশন, সাজগোজ শুধুই কি মেয়েদের জন্যে?  ধারণ এখন বদলে গেছে। পুরুষরাই বা বাদ যাবেন কেন স্টাইল করা থেকে, ফ্যাশনের স্রোতে গা ভাসানো থেকে! আর যখন ছেলেদের স্টাইল স্টেটমেন্টের কথা ওঠে, তখন অবধারিত ভাবে আসে আয়ুষ্মান খুরানার নাম।

দেশজোড়া মহিলা মহলের হার্টথ্রব আয়ুষ্মান খুরানা শুধু প্রতিভাবান অভিনেতাই নন, একজন ভাল গায়কও। সেই সঙ্গেই বহুমুখী প্রতিভার অধিকারী আয়ুষ্মান এই সময়ের একজন জনপ্রিয় ফ্যাশন আইকন। ইন্দো-ওয়েস্টার্ন লুক, এথনিক পোশাকে তাক লাগানোর ক্ষমতা আয়ুষ্মানকে আরও আকর্ষণীয় করে তুলেছে। পাশাপাশি থেকে গেছে তাঁর ‘ঘরের ছেলে’ লুকটাও।

এই উৎসবের মরসুমে ছেলেদের জন্যে পাঁচটি স্টাইলে দেখা গেছে আয়ুষ্মানকে। যেন তিনি বলছেন, আসন্ন পুজোর পাঁচ দিন, এই পাঁচ রকম ভাবে সেজে উঠতে পারেন পুরুষেরা।

১. ক্লাসিক হোয়াইট

সাদা রঙের পোশাকের প্রতি একটা আলাদা টান রয়েছে সকলেরই। সম্প্রতি আয়ুষ্মানকে দেখা গেছে সলিড সাদা রঙের একটি সাধারণ কুর্তা পরে। এই সাধারণ ছবিই হয়ে উঠেছে অসাধারণ। আপনার অষ্টমীর সকালের সাজকে আলাদা মাত্রা দেবে এই সাদা কুর্তা, সে বিষয়ে সন্দেহের অবকাশ নেই।

২.কনট্রাসটিং কালার

এই পুজোতে আপনার ওপর থেকে চোখ সরবে না কারও, এমনই তো সাজতে চাইছেন? দেখে নিন আয়ুষ্মান কেমন ভাবে সেজেছেন অফ্-হোয়াইট কুর্তার ওপর উজ্জ্বল গোলাপি রঙের নেহেরু কোট পরে।  এই পুজোতে আপনার সপ্তমীর সাজেও থাকতে পারে এই পোশাক! ট্রাই করে দেখতে পারেন, মন্দ লাগবে না।

৩.অল-ব্ল্যাক

কালো রঙের পোশাকের চাহিদা চিরকালই। মেয়ে হোক বা ছেলে, ফ্যাশন স্টেটমেন্টে কালো রঙ প্রত্যেকের পছন্দের। কালো রঙের স্টাইলিশ শার্ট এবং ব্রগের জুতোতে মন কেড়েছেন মেয়েদের হার্টথ্রব আয়ুষ্মান। নবমীর রাতের জন্যে এর থেকে ভাল সাজ আর কী বা হতে পারে!

৪.মাউবে মুড

২০২০-র ফ্যাশন ট্রেন্ডে অন্যতম হল এই পোশাক। সাদা বোতাম, পেঁয়াজি রঙের এই পোশাককে আরও বেশি সুন্দর করো তুলেছে। দশমীতে কিন্তু সেজে ওঠা যেতেই পারে এই পোশাকের সাথে।

৫.বেসিক ব্লু

নীল রঙের প্রতি দুর্বলতা কার নেই? ট্র্যাডিশনালের সঙ্গে স্টাইল কী ভাবে করা যায় তা আয়ুষ্মান ভালো করেই বুঝিয়ে দিয়েছেন। হালকা নীলের ওপর কাজ করা কুর্তা এবং মানানসই শ্রাগ, এই উৎসবের মরসুমে আপনার স্টাইল স্টেটমেন্টকে কয়েক গুণ বাড়িয়ে দিতেই পারে।

You might also like

Leave A Reply

Your email address will not be published.